Phulkuri Ashar | ফুলকুঁড়ি আসর

Blog Single

৩০ নভে

রংধনু শাখার ব্যাবস্থাপনায় সম্পুর্ন ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক ফুটবল লিগ LCL’১৯ অনুষ্ঠিত

জাতীয় শিশু কিশোর সংগঠন ফুলকুঁড়ি আসরের অন্যতম শ্রেষ্ঠ শহর শাখা রাজশাহী রংধনু শাখার ব্যাবস্থাপনায় আদর্শ আসর সূর্যমুখীর আসরের আয়োজনে প্রথম বারের মতো অনুষ্ঠিত হয় সম্পুর্ন ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক ফুটবল লিগ LCL’১৯ (Legendary Champions League)। ১ নভেম্বর থেকে ২১নভেম্বর পর্যন্ত সম্পূর্ন শাখা থেকে ৮১ জন খেলোয়াড় এর তালিকা তৈরী করা হয় এবং খেলোয়ারদের সংখ্যার উপর ভিত্তি করে ৫টি ফ্র্যাঞ্চাইজি নির্ধারন করা হয়। LCL’১৯ এর একটি লোগো সহ প্রত্যেক ফ্র্যাঞ্চাইজির একটি করে নিজস্ব লোগো তৈরী করা হয়।

আয়োজিত এই লিগের আনুষ্ঠানিক লোগো উন্মোচন এবং ফ্র্যাঞ্চাইজির মালিক নির্ধারন করা হয় ২৩ নভেম্বর। খেলোয়ারদের সার্বিক তথ্য সংগ্রহ করে তাদের মান অন্যুায়ী ডায়মন্ড, গোল্ড, সিলভার এবং ব্রোঞ্জ ক্যাটাগরিতে ভাগ করা হয় এবং প্রত্যেক ক্যাটাগরির জন্য একটি নিদিষ্ট পয়েন্ট ঠিক করে দেয়া হয়। ১৭ ডিসেম্বর ৫ জন ফ্র্যাঞ্চাইজির মালিক নিয়ে অনুষ্ঠিত হয় নিলাম এবং সেখানে পয়েন্টের মাধ্যমে মালিকরা খেলোয়ার কিনে নেন, এভাবে সেখানে ৫ টি টিম তৈরী হয়, প্রত্যেক টিমের ছিল নিজস্ব নাম এবং লোগো । ২১-২৬ ডিসেম্বর পর্যন্ত রাউন্ড রবিন লিগের ম্যাচ অনুষ্ঠিত হয়।

৩০ ডিসেম্বর শেখ কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় LCL’১৯ এর গ্র্যান্ড ফাইনাল, যেখানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সমাজসেবা সম্পাদক এন.এম সিরাজ আলী, রংধনুর পরিচালক এস এম রুপশ চৌধুরি এবং অন্যান্য অতিথিবৃন্দ। বিজয়ী দল Ferocious Eagle Riders এর হাতে চ্যাম্পিয়ন ট্রফি এবং Voilent Royal Challengers এর হাতে রানার আপ ট্রফি তুলে দেয়ার মাধ্যমে LCL’১৯ এর পর্দা নামে।

Related Posts

Leave A Comment