Phulkuri Ashar | ফুলকুঁড়ি আসর

Blog Single

১৫ এপ্রি

ফুলকুঁড়ি আসরের জাতীয় প্রতিনিধি সমাবেশ’২১ অনুষ্ঠিত

জাতীয় শিশুকিশোর সংগঠন ফুলকুঁড়ি আসরের দুইদিন ব্যাপী জাতীয় প্রতিনিধি সমাবেশ সম্পন্ন হয়েছে।

“দক্ষ সংগঠক, বিস্তৃত আহ্বান”- এই স্লোগানকে নতুন বছরের কর্মপরিকল্পনার মূলমন্ত্র হিসেবে ধারণ করে ৪ ও ৫ ফেব্রুয়ারি’২১ সারাদেশের সকল শাখা পরিচালক ও সহকারী পরিচালকদের নিয়ে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

আসরের প্রধান পরিচালক অলী ইব্রাহিম এর পরিচালনায় ও সহকারী প্রধান পরিচালক মোঃ আববারুল হক এর সঞ্চালনায় দুইদিনব্যাপী এই প্রতিনিধি সমাবেশে যেসব কর্মসূচী ছিল। তা নিম্নরূপ-
আলোর ভূবন,কেন্দ্রের বার্ষিক পরিকল্পনা উপস্থাপন, শাখার বার্ষিক পরিকল্পনা গ্রহণ, আমাদের শিশু ও আগামীর পৃথিবী,
কোভিড-১৯ সচেতনতা ও শিশুদের স্বাস্থ্য, খেলাধুলা শিশুর প্রাণ,দক্ষ সংগঠকের ভূমিকা, আসর হলো শাখার প্রাণ ইত্যাদি সহ বিভিন্ন প্রতিযোগিতা।

অনুষ্ঠানের সমাপনী অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আসরের প্রাক্তন প্রধান পরিচালক মোঃ মুহিব্বুল্লাহ,

প্রাক্তন প্রধান পরিচালক ও মাসিক ফুলকুঁড়ির ভারপ্রাপ্ত সম্পাদক এস. এম মিজানুর রহমান, প্রাক্তন প্রধান পরিচালক এম.এ কে শাহীন চৌধূরী,আসরের প্রাক্তন সাংস্কৃতিক সম্পাদক নাঈম আল ইসলাম মাহিন সহ কেন্দ্রীয় সকল কর্মীপরিষদবৃন্দ।
অনুষ্ঠান শেষে বিগত সেশনের কাজের পর্যালোচনার উপর ভিত্তি করে শ্রেষ্ঠ মহানগরী, শহর ও জেলা শাখা ঘোষণা, সংগঠকদের সাধারণ জ্ঞান প্রতিযোগিতা, সংগঠকদের বইপাঠ প্রতিযোগিতা, সেবা ব্যাংক, ১০টিসি প্রতিযোগিতার পুরষ্কার ও সার্বিক কার্যক্রমের উপর ময়মনসিংহ অঞ্চলকে খেলাধুলার সামগ্রী প্রদান করা হয়।

২০২০ সেশনের শ্রেষ্ঠ শাখা হলো যথাক্রমে মহানগরী, শহর ও জেলা – রাজশাহী মহানগরী, গাজীপুর মহানগরী, চট্টগ্রাম মহানগরী সাগরিকা, রাজশাহী রংধনু,
কক্সবাজার শহর, ময়মনসিংহ শহর,কক্সবাজার জেলা, জামালপুর জেলা, গাজীপুর অরুণোদয়।
এছাড়াও বিভিন্ন কার্যক্রমের উপর ভিত্তি করে ঢাকা মহানগরী দিশারী, চট্টগ্রাম মহানগরী নীহারিকা, যশোর শহর,চাঁপাইনবাবগঞ্জ শহর,চাঁদপুর জেলা ও নওগাঁ জেলা শাখাকে বিশেষ পুরস্কার প্রদান করা হয়।

Related Posts

Leave A Comment